Sharing is caring!

রামকৃষ্ণ চ্যাটার্জী: আসানসোল:-

তৃতীয় বর্ষ আদিবাসী চলচ্চিত্র উৎসব। আসানসোলের রবীন্দ্রভবনে। প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে উৎসবের সূচনা করেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক, আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা।

রবিবার এআইএসপিএ এর উদ্যোগে তৃতীয় বর্ষ আদিবাসী চলচ্চিত্র উৎসব। সাঁওতালি সিনে ওয়ার্ড – ২০২২ অনুষ্ঠিত হল আসানসোলের রবীন্দ্র ভবনে।
প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে আদিবাসী চলচ্চিত্র উৎসব উদ্বোধন করেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক ও আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা। বিশেষ করে আদিবাসী প্রতিভাদের নিয়েই চলচ্চিত্র উৎসব। যাতে আরও উন্নতমানের আদিবাসী চলচ্চিত্র করা যায়। সেই লক্ষ নিয়েই এদিনের আদিবাসী চলচ্চিত্র উৎসব। জেলা ছড়িয়ে রাজ্যের বিভিন্ন জায়গা থেকে এসেছে চলচ্চিত্র উৎসবে। উড়িষ্যা,ঝাড়খণ্ড ও বিহার থেকেও আসে যোগ দিতে।

রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক জানান,মন্ত্রী বির বাহা হাসদা বলেছিলেন আমার সাঁওতাল সিনেমা জগৎ শুরু কিন্তু আসানসোল থেকে। আমি বলবো আপনারা সাঁওতাল সিনেমা করুন আসানসোল আপনাদের পাশে সর্বদাই রইছে বলে জানান বক্তব্যের মাধ্যমে। পাশাপাশি সাংসদ শত্রুঘ্ন সিনহা জানান,আমি অনেক ভাষায় সিনেমা করেছি। আপনাদের অনুষ্ঠানে এসেছি ভালোবাসা দিতে আর ভালোবাসা নিতে।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক,নব নির্বাচিত আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা,ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক,কাউন্সিলার শ্যাম সরেন,তৃণমূলের প্রবীণ নেতা প্রবোধ রায় ( ক্যাপ্টেন দা) এছাড়াও
(এআইএসপিএ) এর আদিবাসী চলচ্চিত্র উৎসবের উদ্যোক্তা ও কলাকুশলীরা।

By admin

Leave a Reply

Your email address will not be published.