নিজস্ব প্রতিনিধি: আসানসোল পুরনিগমের কমিশনারের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হলো আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডার সিইও ( চীফ এক্সিকিউটিভ অফিসার) আকাঙ্খা ভাস্করকে। এই মর্মে সোমবার রাজ্য সরকারের আরবান ডেভেলপমেন্ট এন্ড মিউনিসিপ্যাল এ্যাফেয়ার্স দপ্তরের ( টাউন এন্ড কান্ট্রি প্ল্যানিং ব্রাঞ্চ) প্রিন্সিপ্যাল সেক্রেটারির স্বাক্ষরিত একটি বিঞ্জপ্তি জারি করা হয়েছে। তাতে বলা হয়েছে, পরবর্তী বিঞ্জপ্তি জারি না করা পর্যন্ত আকাঙ্খা ভাস্করকে ( আইএএস) আড্ডার সিইওর পাশাপাশি আসানসোল পুরনিগমের পুর কমিশনারের অতিরিক্ত দায়িত্ব পালন করতে হবে।

এই বিঞ্জপ্তিটি ঐ দপ্তরের স্পেশাল সেক্রেটারির তরফে বিভিন্ন দপ্তরকে জানানো হয়েছে। জানানো হয়েছে আসানসোল পুরনিগমের মেয়র, পশ্চিম বর্ধমানের জেলাশাসক কেও।

প্রসঙ্গতঃ উল্লেখ্য, চলতি বছরের মে মাসে আড্ডার সিইও এবং পুর কমিশনারের দায়িত্বে থাকা রাহুল মজুমদারকে অন্যত্র বদলি করা হয়। আকাঙ্খা ভাস্কর গত সেপ্টেম্বর মাসে আড্ডার সিইও পদে আসেন। তবে আসানসোল পুরনিগমের কমিশনার পদে গত ৭ মাস ধরে কেউ ছিলেন না। শেষ পর্যন্ত আকাঙ্খা ভাস্করকেই পুর কমিশনারের দায়িত্ব দেওয়া হলো।
সেইমতো আজ আসানসোল পুরো নিগমের পুরো কমিশনারের দায়িত্বভার গ্রহণ করলেন আকাঙ্ক্ষা ভাস্কর। আসানসোল পুরো নিগমের ডেপুটি মোর ওয়াসিমুল হক নতুন পুরো কমিশনার কে সম্বর্ধনা জানান পাশাপাশি নতুন পুরো কমিশনার কর্পোরেশনের সেক্রেটারি ও ডেপুটি মেয়ের সাথে এক বৈঠক করেন।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *