সঙ্কেত ডেস্ক: বিজেপির মণ্ডল সভাপতির বাড়িতে ঢুকে তাঁকে ও অন্য এক কার্যকর্তার উপর হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে। গুরুতর আহত অবস্থায় ওই দুই BJP-র কর্মকর্তাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

স্থানীয় সূত্রে জানা যায় কানিং পূর্ব বিধানসভার অন্তর্গত জীবনতলা থানার মধ্যে মটরদিঘী গ্রাম পঞ্চায়েতের শান্তা পাড়ায় তৃণমূল বিধায়কের প্রায় ২০০ জন তৃণমূল সমর্থিত গুন্ডাদের অত্যাচারে গুরুতর জখম হয়েছেন বিজেপির কার্যকর্তা এবং মন্ডল প্রেসিডেন্ট সুব্রত দাস। আজ সকালে বন্দুক, বোমা, রোড এবং অন্যান্য অস্ত্রসহকারে মন্ডল প্রেসিডেন্ট সুব্রত দাসকে তার নিজের বাড়িতেই হামলা চালানো হয় বলে স্থানীয় সূত্রে খবর। এছাড়াও আক্রান্ত হন ক্যানিং পূর্ব তিন নম্বর মন্ডলের মন্ডল সম্পাদক বিভাষ মন্ডল। দু’জন কার্যকর্তার অবস্থা অত্যন্ত সংকটজনক।
বিজেপির অভিযোগ, প্রায় ২০০ জন তৃণমূল আশ্রিত দুষ্কৃতী রবিবার সকালে হামলা চালায় দলের মণ্ডল সভাপতি সুব্রত দাসের বাড়িতে। তাঁর উপরও হামলা চালানো হয়। আহত হন সুব্রত দাস এবং অন্য এক কর্মকর্তা বিভাস মণ্ডল।
যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। ঘটনার পরিপ্রেক্ষিতে তৃণমূল কংগ্রেস নেতা শওকত মোল্লা জানিয়েছেন, তৃণমূল কংগ্রেস এই ঘটনার সঙ্গে জড়িত নয়। মিথ্যাভাবে তৃণমূল কংগ্রেসকে জডানো হচ্ছে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *