গেরুয়া শিবিরে যোগ দিয়েই দুর্নীতিগ্রস্থ দল ও দুর্নীতিগ্রস্থ সরকারের বিরুদ্ধে সরব হলেন গাঙ্গুলি

0

সঙ্কেত ডেস্ক : বিজেপির বিধাননগরের দফতরে গেরুয়া পতাকা হাতে তুলে নিয়ে নিজের জীবনের রাজনৈতিক সূচনা করলেন ।আর তার পরই দিলেন হুংকার “দুর্নীতিগ্রস্থ দল ও দুর্নীতিগ্রস্থ সরকারের বিরুদ্ধে ভয়ঙ্কর লড়াই করব । তাই বিজেপিতে যোগ দিয়েছি ।”
বৃহস্পতিবার, বিজেপির সদর দফতরে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদার, লকেট চট্টোপাধ্যায়, অগ্নিমিত্রা পালের উপস্থিতিতে এদিন পদ্ম শিবিরে যোগ দেন প্রাক্তন বিচারপতি ।এদিন তাঁকে দলে স্বাগত জানান সুকান্ত ও মঙ্গল পান্ডে। জানান, সকালেই অভিজিৎবাবুর সঙ্গে ফোনে কথা হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। এর পর অভিজিৎবাবুকে দলীয় প্রতীক আঁকা উত্তরীয় পরিয়ে দেন বিজেপি নেতারা। সুকান্তবাবু ও শুভেন্দুবাবুর হাত থেকে দলীয় পতাকা হাতে তুলে নেন তিনি।

বিজেপিতে যোগ দেওয়ার পর এদিন অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, “যে দায়িত্বই আমাকে দল দেবে আমি তা পালনে প্রতিজ্ঞাবদ্ধ। আমাদের প্রথম উদ্দেশ্যই হল পশ্চিমবঙ্গ থেকে দুর্নীতিগ্রস্ত দল ও সরকারের বিদায়ের সূচনা করে দেওয়া। যাতে ২০২৬-এ তারা ক্ষমতায় আসতে না পারে। বাংলা ক্রমাগত পিছিয়ে পড়ছে। এটা দেখে কষ্ট লাগে। তাই সর্বভারতীয় একটি দলে যোগ দিয়েছি। যেখান থেকে এই দুর্নীতিগ্রস্তদের বিরুদ্ধে একটা সিরিয়াস লড়াই শুরু করা যায়।”

অভিজিৎ গঙ্গোপাধ্যায় আরও বলেন,’আমাদের প্রথম উদ্দেশ্য হবে এই লোকসভা ভোটেই রাজ্য থেকে দুর্নীতিগ্রস্থ দলের ও সরকারের বিদায় লগ্নের সূচনা করে দেওয়া । যাতে বিধানসভায় আর ফিরে আসতে না পারে তৃণমূল সরকার । বিজেপির ক্ষমতায় আসা দরকার । তাই, সর্বভারতীয় দলের হাত ধরে দুর্নীতিগ্রস্থ সরকারের বিরুদ্ধে ভয়ঙ্কর লড়াই শুরু করব ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *