নিজস্ব প্রতিনিধি: জঙ্গলমহলের তিন জেলা পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম সফরে দুর্গাপুরে এসে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মূলত লোকসভা নির্বাচনকে সামনে রেখে এই তিন জেলার জন্য একাধিক প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

সোমবার বিকেলে অন্ডালে পৌঁছান মুখ্যমন্ত্রী। এদিন বিকেলে কলকাতা থেকে অন্ডালে কাজি নজরুল ইসলাম বিমানবন্দরে নামেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাকে সেখানে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন রাজ্যের দুই মন্ত্রী মলয় ঘটক ও প্রদীপ মজুমদার ও তৃনমুল কংগ্রেসের জেলা সভাপতি বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী।
এদিন অন্ডাল বিমান বন্দরে শিখ সম্প্রদায়ের একদল প্রতিনিধি খালিস্তানি মন্তব্য বিতর্ক নিয়ে কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।সূত্রের খবর, মুখ্যমন্ত্রী এই বিতর্কে শিখ সম্প্রদায়ের পাশে থাকার আশ্বাস দিয়েছেন ৷
রাতে দুর্গাপুরেই থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার দুর্গাপুর থেকে হেলিকপ্টারে করে পুরুলিয়া পৌঁছবেন মুখ্যমন্ত্রী। পুরুলিয়া জেলায় প্রায় এক হাজার কোটি টাকার প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেই জানা গিয়েছে। প্রসঙ্গত, জঙ্গলমহলের এই তিন জেলার চারটি লোকসভা আসনই বর্তমানে বিজেপির দখলে রয়েছে। তাই এবারের লোকসভা নির্বাচনে তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাখির চোখ যে এই চারটি আসন তাতে কোনও সন্দেহ নেই।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *