সঙ্কেত ডেস্ক: ভরা সভায় এদিন কার্যত বোমা ফাটালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায়। গতকালই গ্রেফতার হয়েছেন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন। জমি দুর্নীতি মামলায় ইডি তাঁকে গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে। ম্যারাথন জিজ্ঞাসাবাদের সদুত্তর দিতে না পারাতেই তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে ইডি সূত্রে জানা গিয়েছে। এবার কি তবে গ্রেফতারির আশঙ্কা করছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। সরাসরি তা না বললেও মুখ্যমন্ত্রী এদিন বলেন, “আমাকেও যদি জেলে পুরে দেয়, জেল ফুটো হয়ে বেরিয়ে আসব।”
বৃহস্পতিবার শান্তিপুরের এক সভা থেকে বিজেপির বিরুদ্ধে সুর চড়ালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী বলেন, “সবাইকে ভয় দেখিয়ে জেলে পুরে দিলেও, আমাকেও যদি জেলে পুরে দেয় জেল থেকে ফুটো হয়ে বেরিয়ে আসব। মনে রাখবেন নির্বাচনে জেতার জন্য সবাইকে জেলে পুরছে। আমাদের সবাই চোর? আর আপনারা সাধু? চোরেদের জমিদার, জোৎদার। চোরের মায়ের বড় গলা! শূন্য কলসি বড্ড বাজে বেশি। আজকে ক্ষমতায় আছে, তাই সাথে এজেন্সি নিয়ে ঘুরছে। কাল ক্ষমতায় থাকবে না, সব উধাও হয়ে যাবে। সব বিদায় নেবে।”
এছাড়া কয়লা ও গোরু পাচার নিয়ে বিএসএফ এবং বিজেপির বিরুদ্ধে পালটা অভিযোগ তোলেন মমতা। তিনি বলেন, ‘গোরু পাচার, কয়লা পাচার যা হচ্ছে তাতেই তৃণমূলের নাম জড়াচ্ছে। গোরু পাচার হচ্ছে সীমান্ত দিয়ে। ওখানে পাহারা দেয় বিএসএফ। কয়লা কে দেখে? সিআইএসএফ। কাদের সংস্থা? কেন্দ্রের। কোল ইন্ডিয়া কাদের? কেন্দ্রের। সব তোমাদের! আর দোষ তৃণমূলের?’

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *