ঝাড়খণ্ডে ট্রেন দুর্ঘটনা ,ট্রেনের ধাক্কায় দু’জনের মৃত্যু

0

সঙ্কেত ডেস্ক: ঝাড়খণ্ডের জামতাড়ায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনা । ট্রেনে চাপা পড়ে কমপক্ষে দু’জন যাত্রীর মৃত্যু হয়েছে বলে খবর । মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে । আহতের সংখ্যাও প্রচুর । ইতিমধ্যেই আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে । উদ্ধারকাজ চলছে এখনও । বুধবার সন্ধেবেলায় কালঝরিয়া রেল স্টেশনে দুর্ঘটনাটি ঘটে ।
স্থানীয় সূত্রে জানা যায় জামতাড়ার কালাঝরিয়া রেল ক্রসিংয়ের কাছে দাঁড়িয়ে পড়েছিল অঙ্গ এক্সপ্রেস। সেইসময় ধোঁয়া দেখতে পেয়ে রটে যায় যে ট্রেনে আগুন লেগে গিয়েছে। আতঙ্কে ট্রেন থেকে নেমে যান যাত্রীদের একাংশ। চলে যান অপর লাইনে। তখনই উলটো দিকের লাইন থেকে একটি মেমু আসছিল। সেই মেমু ট্রেনের ধাক্কায় ১২ জন যাত্রীর মৃত্যুর খবরও ছড়িয়ে পড়ে। যা গুজব বলে জানিয়েছে পূর্ব রেল।
বিষয়টি নিয়ে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র দাবি করেছেন, বুধবার সন্ধ্যা সাতটা নাগাদ আসানসোল ডিভিশনের কাসিতার এবং বিদ্যাসাগরের মধ্যবর্তী জায়গায় দাঁড়িয়েছিল ১২২৫৪ ভাগলপুর-এসএমভিটি বেঙ্গালুরু অঙ্গ এক্সপ্রেস। যেখানে সেই ট্রেন দাঁড়িয়েছিল, সেখান থেকে প্রায় দু’কিলোমিটার দূরে আপ লাইনে মেমু ট্রেনের ধাক্কায় দু’জনের মৃত্যু হয়েছে। সন্ধ্যা ৭ টা ৭ মিনিট নাগাদ সেই ঘটনা ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *