নিজস্ব প্রতিনিধি,পশ্চিম মেদিনীপুর:আজ ষষ্ঠ দফায় ভোট চলছে ঘাটাল, মেদিনীপুর সহ জঙ্গলমহলে। এবার সেই ভোটের দিনই চাঞ্চল্যকর অভিযোগ উঠলো এক জওয়ানের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে তোলপাড় পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা। সূত্রে জানা যায়, ঘাটাল লোকসভা কেন্দ্রের অন্তর্গত ডেবরা ব্লকের অধীন ডেবরা ১২৯ নং চকসাহাপুর বুথ এলাকায় এক মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ ওঠে ভোটের ডিউটি তে কর্মরত এক জওয়ানের বিরুদ্ধে! ঘটনার পরেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়।
মহিলার অভিযোগ,জল খাওয়ার নাম করে ওই গৃহবধূর বাড়ীতে যায় ওই জাওয়ান।তারপর জল খাওয়ার পর ওই গৃহবধূর বুকের মধ্যে জলের বোতল ভরে দেয়। এই ঘটনা জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসীরা।
এদিকে এই ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় ডেবরা থানার পুলিশ। জওয়ানকে আটক করে তাকে উচ্চ আধিকারিকের হাতে তুলে দেওয়া হয়। ওই জওয়ানের কাছ থেকে সার্ভসের অস্ত্র কেড়ে নেওয়া হয় বলে সূত্রের খবর।
এ প্রসঙ্গে তৃণমূল প্রার্থী দেব বলেন, আমরা দশ বছর ধরে আগলে রেখেছিলাম ঘাটাল লোকসভায় যাতে কোনও রকমের অশান্তি না হয়। বিরোধী দল সন্ত্রাস করছে, অশান্তির চেষ্টা চালাচ্ছে। ডেবরার ঘটনার প্রসঙ্গ টেনে দুঃখজনক ঘটনা বলে মত প্রকাশ করেছেন ঘাটাল লোকসভার তৃণমূল প্রার্থী দীপক অধিকারী দেব।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *