নিজস্ব প্রতিনিধি,দুর্গাপুর: আজ তৃণমূলের ২৭তম প্রতিষ্ঠা দিবস । কাল রাত থেকে এই তৃণমূলের অফিসে অফিসে
এই অনুষ্ঠানকে ঘিরে নানান কর্মসূচি পালন করা হচ্ছে। সোমবার সকালে ভিরিঙ্গি সেন্ট্রাল তৃণমূল পার্টি অফিস ভিরঙ্গিতে শহরের প্রাক্তন মেয়র তথা প্রাক্তন বিধায়ক অপূর্ব মুখোপাধ্যায় দলীয় পতাকা উত্তোলন করে তৃণমূলের ২৭তম জন্মদিন উপলক্ষে কেক কাটেন। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুর্গাপুর নগর নিগমের অ্যাডমিনিস্ট্রেশন বোর্ডের চেয়ারপারসন অনিন্দিতা মুখোপাধ্যায়, বোর্ডের সদস্য রাখি তেওয়ারী প্রমুখ। এদিন অপূর্ব মুখার্জি তার বক্তব্য রাখতে গিয়ে বলেন মমতা ব্যানার্জির নেতৃত্বে ১৯৯৮ সালে আজকের দিনে তৃনমূল পার্টির প্রতিষ্ঠা হয়েছিল। আমরা গত ২৭ বছর ধরে মমতার বেএতৃতে সাধারন মানুষের কাজ করে আসছি।
এছাড়াও অমরায় অবস্থিত আইএনটিটিইউসি অফিসে শেখ শাহবুদ্দিন এর নেতৃত্বে তৃনমূল কংগ্রেসের জন্মদিন পালন করা হয় উপস্থিত ছিলেন নগর নিগমের প্রাক্তন পূর্ণতা ববিতা মুখার্জি,শেখ মনিক,হীরালাল শেখ প্রমুখ।
অন্য দিকে শাহরের ২৯ নাম্বার ওয়ার্ড এর তৃনমূল কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করেন চার নাম্বার বোর প্রাক্তন চেয়ারম্যান তথা তৃনমূল নেতা সুনীল চ্যাটার্জি। এখানে কেক কাটা হয়। পাশাপাশি শহরের নানান্ জয়গায় এই উপলক্ষে রক্তদান o স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হয়।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *