সঙ্কেত ডেস্ক: সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিভিন্ন সভায় “মোদী কি গ্যারান্টির কথা” বলছেন ,এবার তারই পাল্টা গ্যারান্টির কথা শোনা গেল মমতা বন্দ্যোপাধ্য়ায়ের মুখেও। মেদনীপুরের প্রশাসনিক সভা থেকে তিনি বলেন, মনে রাখবেন এটা আমাদের গ্যারান্টি। বাংলার সরকারের গ্যারান্টি আসল গ্যারান্টি। মোদীর গ্যারান্টিকে গ্যাস বেলুন বলে উল্লেখ করেন তিনি। বাংলার সরকার গ্যারান্টি দিলে সেটা হয় না।

মঙ্গলবার বাংলার মুখ্যমন্ত্রী পশ্চিম মেদিনীপুরের সভা থেকে ২০০০ কোটি টাকার প্রকল্পের উদ্বোধন করেন। আবাস যোজনা নিয়ে তিনি জানিয়ে দেন, কয়েকদিন আগেই আবাস যোজনা নিয়ে মিথ্যে কথা বলে দিয়েছে। মে মাস পর্যন্ত অপেক্ষা করব। যদি না দেয় তবে মে মাসের শুরু থেকেই ১১ লক্ষ বাড়ি তৈরির কাজ শুরু করবে রাজ্য সরকার,দিল্লির জন্য আমরা আর অপেক্ষা করব না, ভিক্ষা করব না। জানিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়।
এদিন নিজ তৈরি লক্ষ্মীর ভাণ্ডার প্রক্লপের প্রসংশা করে মুখ্য মন্ত্রী বলেন “আজ লক্ষ্মীর ভাণ্ডার মডেল হয়ে গিয়েছে। দিল্লিও করছে দেখলাম। তবে ওদের খরচ হবে ২ হাজার কোটি টাকা। আর আমাদের খরচ হয় ২৫ থেকে ২৬ হাজার কোটি টাকা। কারণ আমাদের উপভোক্তার সংখ্যা অনেক বেশি।
একই সঙ্গেই এদিন নাম না করে শুভেন্দু অধিকারী করে তিনি বলেন,”এ মাটি গদ্দারদের কোনও দিন বিশ্বাস করে না। আনুগত্যে বিশ্বাস করে। মা মাটি মানুষের সরকারই সকলের বিশ্বাস।সেই সঙ্গেই তিনি জানিয়ে দিয়েছেন, আজ বড় বড় কথা যারা বলেন তাঁদের আমি জিজ্ঞেস করি সিপিএম এর খুনিরাই আজকে বিজেপির হার্মাদ। সেই সিপিএমের হার্মাদরাই আজকে বিজেপির সবথেকে বড় ওস্তাদ হয়ে উঠেছে।

পাশাপাশি সম্প্রতি এক বেসরকারি চ্যানেলের জনপ্রিয় অনুষ্ঠান ‘দিদি নম্বর ওয়ান’-এর বিশেষ অথিতি হিসেবে হাজির ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই রেশ টেনেই এদিন অনুষ্ঠানের মঞ্চে মুখ্যমন্ত্রীকে ‘দিদি নম্বর ওয়ান’ বলেন ইন্দ্রনীল। তখনই তাঁকে শুধরে দেন মুখ্যমন্ত্রী। বলেন, ‘আমি দিদি নম্বর ওয়ান নই। আমি সবার দিদি। আমাকে যেন ওসব বলে না ডাকা হয়।’ মমতা বন্দ্যোপাধ্য়ায় জানিয়ে দেন, আমি দিদি নম্বর ওয়ান নই। আমি বিশ্বের দিদি, সকলের দিদি, ছোট থেকে বড় সকলের দিদি, ঘরে ঘরে সকলের দিদি। সামনেই লোকসভা নির্বাচন। তার আগে দিদি ইমেজকে পুরোপুরি তুলে ধরলেন বাংলার মুখ্যমন্ত্রী।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *