সঙ্কেত ডেস্ক: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে বিতর্কিত মন্তব্য করার অভিযোগ উঠেছে বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষের বিরুদ্ধে। এবার সেই ঘটনার পরিপ্রেক্ষিতে নির্বাচন কমিশনে অভিযোগ জানাল তৃণমূল কংগ্রেস। মুখ্য নির্বাচন কমিশনার রাজীব কুমারকে উদ্দেশ্য করে একটি চিঠি লেখা হয়েছে। ওই চিঠিতে অভিযোগ করা হয়েছে, দিলীপ ঘোষ যে মন্তব্য করেছে তাতে শুধুমাত্র যে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করা হয়েছে তা নয়, তাঁর চরিত্র নিয়েও খারাপ মন্তব্য করা হয়েছে। যা নির্বাচনী বিধি লঙ্ঘন করে। একই সঙ্গে দিলীপ ঘোষের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার আর্জি জানানো হয়েছে।
আর এই চিঠির পরিপ্রেক্ষিতে নড়েচড়ে বসল নির্বাচন কমিশন
এবার পশ্চিম বর্ধমানের জেলাশাসকের কাছে রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন। রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক সূত্রে জানা গিয়েছে, জেলাশাসকের কাছ থেকে এই নিয়ে রিপোর্ট চাওয়া হয়েছে। রিপোর্ট এলে তা দিল্লিতে কমিশনের দফতরে পাঠানো হবে। কমিশন খতিয়ে দেখে সিদ্ধান্ত জানাবে।

প্রসঙ্গত, মঙ্গলবার সকালে দুর্গাপুর শহরে প্রাতর্ভ্রমণে বেরিয়ে দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রীকে বেনজির আক্রমণ করে বলে অভিযোগ। এই নিয়ে দিলীপ ঘোষকে পাল্টা কটাক্ষ করেন তৃণমূলের নেতা-নেত্রীরা।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *