নিজস্ব প্রতিবেদক,কলকাতা, ২৮ জুন, ২০২৪: লাক্স শ্যাম কলকাতা টাইগার্স রোমাঞ্চকর বেঙ্গল মহিলা প্রো টি-টোয়েন্টি লীগ ২০২৪- এ বিজয়ী হয়েছে! পুরো টুর্নামেন্ট জুড়ে তাদের প্রভাবশালী পারফরম্যান্স একটি যোগ্য চ্যাম্পিয়নশিপ হিসেবে প্রতিষ্ঠিত হয়। মিতা পলের নেতৃত্বে, লাক্স শ্যাম কলকাতা টাইগার্স ব্যাট এবং মাঠে উভয় ক্ষেত্রেই অসাধারণ পারফরম্যান্স প্রদান করে, মহিলাদের ক্রিকেটে শক্তিশালী প্রতিযোগী হিসাবে তাদের অবস্থান মজবুত করেছে।

ইডেন গার্ডেনে এক রোমাঞ্চকর ফাইনালে লাক্স শ্যাম কলকাতা টাইগার্স মুর্শিদাবাদ কুইন্সকে ৫ রানে হারিয়ে বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগের উদ্বোধনী মহিলা শিরোপা জিতে নেয়। অধিনায়ক মিতা পল ২৪ রান করেন কিন্তু প্রধান ব্যাটিং নকটি ইপসিতা মন্ডলের কাছ থেকে আসে যিনি ৩২ বলে ৩৭ রান করেন। শেষ ওভারে ১৩ রানের প্রয়োজনে প্রথম বলেই অদ্রিজার উইকেট পান মমতা কিস্কু। পরের দুই বলে ৫ রান আসায়, মুর্শিদাবাদকে লাইন ধরে নেওয়ার দায়িত্ব ছিল প্রিয়াঙ্কার। কিন্তু কিস্কু তাকে শান্ত রেখেছিল এবং শেষ ডেলিভারিতে প্রিয়াঙ্কার মূল্যবান উইকেট পেয়েছিল কারণ কলকাতা ম্যাচটি ৫ রানে জিতেছিল।

মিঃ সাকেত টোডি, একজন উৎসাহী ক্রিকেট-প্রেমিক ছাড়াও রাজ্যের একজন বিশিষ্ট শিল্পপতি এবং লাক্স কোজির প্রতিষ্ঠাতা বলেছেন, “আমরা মহিলা বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লীগ ২০২৪- এর উদ্বোধনী সংস্করণে লাক্স শ্যাম কলকাতা টাইগার্সের জয়ে যথেষ্ট রোমাঞ্চিত! এই জয় আমাদের পুরো দলের খেলোয়াড় ও কোচ থেকে শুরু করে সাপোর্ট স্টাফদের নিষ্ঠা ও কঠোর পরিশ্রমের প্রমাণ। আমরা তাদের কৃতিত্ব এবং তারা যা অর্জন করেছে তার জন্য যথেষ্ট গর্বিত। এটি বাংলায় মহিলা ক্রিকেটের জন্য একটি গুরুত্বপূর্ণ উপলক্ষ, এবং আমরা এটির অংশ হতে পেরে সম্মানিত।”

মিঃ ললিত বেরিওয়ালা, ইস্পাত শিল্পের একজন প্রখ্যাত শিল্পপতি এবং শ্যাম স্টিলের ডিরেক্টর, বিশিষ্ট সমাজসেবী, বলেন, “উইমেনস বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লীগ ২০২৪- এ লাক্স শ্যাম কলকাতা টাইগারদের জয় দলগত কাজের শক্তির উদাহরণ দেয়। দলের প্রত্যেক খেলোয়াড়ই পুরো টুর্নামেন্টে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। আমরা তাঁদের প্রতিশ্রুতি, স্থিতিস্থাপকতা এবং একে অপরের প্রতি অটল সমর্থনের জন্য যারপরনাই কৃতজ্ঞ। এই জয় পুরো দলের, এবং আমরা তাদের সাফল্য উদযাপনের জন্য উন্মুখ হযে রয়েছি।”

লাক্স শ্যাম কলকাতা টাইগার্স পুরুষ ক্রিকেট দল, অধিনায়ক অভিষেক পোরেলের নেতৃত্বে, উদ্বোধনী বেঙ্গল প্রো T20 লিগ ২০২৪-এ সেমিফাইনাল বার্থ নিশ্চিত করেছে। এই শক্তিশালী পারফরম্যান্স আসন্ন মরসুমে দলের সাফল্যের জন্য একটি শক্ত ভিত্তি স্থাপন করে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *