সঙ্কেত ডেস্ক: রাত পোহালেই রবিবার ব্রিগেড প্যারেড ময়দানে তৃণমূল কংগ্রেসের জনগর্জন সভা। জনগণ সভায় এবারে বিশেষ চমক তৃণমূলের। যে নির্বাচিত ব্রিগেড প্যারেড গ্রাউন্ডের অংশে সভা করা হচ্ছে তাকে বেশ কতগুলি ব্লকে ভাগ করা হয়েছে। মঞ্চ এবং ডি জোন বাদ দিয়ে প্রায় ৪০ থেকে ৫০ টির কাছাকাছি ব্লকে ভাগ করা হয়েছে মাঠ কে, যেখানে কর্মী সমর্থকরা থাকবেন। মোট তিনটি মঞ্চ প্রস্তুত করা হচ্ছে। মূল মঞ্চের বাম দিকে এবং ডানদিকে দুটি ছোট মঞ্চ। মূল মঞ্চের ঠিক সামনে দিয়েই একটি সিঁড়ির মাধ্যমে কানেক্ট করা হচ্ছে র্যাম্প। প্রায় ৩৪০ ফুটের এই র্যাম্প সোজাসুজি পৌঁছে যাচ্ছে কর্মী সমর্থকদের মাঝে। মূল মঞ্চ থেকে প্রায় ১৫০ ফুট পরে টি আকারে আরো দুটি র্যাম্প মঞ্চের বাঁ দিক এবং ডানদিকে ভেঙ্গে যাচ্ছে।
এদিন তৃণমূলের ব্রিগেড এ জন গর্জন সভায় প্রস্তুতি পর্ব ঘুরে দেখেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়

এছাড়া জেলা থেকে আসা তৃণমূল কর্মী সমর্থকদের থাকার ব্যবস্থা করা হয়েছে বিভিন্ন স্থানে ।জানা গিয়েছে, গীতাঞ্জলি স্টেডিয়ামে রয়েছেন মালদা, মুর্শিদাবাদ থেকে আসা ৩০ হাজার তৃণমূল কর্মী-সমর্থক। আবার বীরভূম, পুরুলিয়া, বাঁকুড়া থেকে আসা তৃণমূল নেতাকর্মীরা থাকছেন নেতাজি ইন্ডোরে।ইকো পার্কে থাকছে উত্তরবঙ্গের সব জেলা (মালদা, মুর্শিদাবাদ ছাড়া), উত্তর ২৪ পরগনার একটা অংশ থেকে আসা কর্মীরা।

জানা গিয়েছে এবার তৃণমূল কর্মীদের মেনুতে ভাত, ডাল, ফুলকপি আলুর তরকারি এবং ডিমের ঝোলের আয়োজন করা হয়েছে। তবে, ব্রিগেডের দিন কর্মীদের পাতে কী কী থাকবে তা এখনও জানা যায়নি।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *