তারক হরি, পশ্চিম মেদিনীপুর:

মহড়া চলাকালীন ভেঙে পড়লো বায়ুসেনার একটি যুদ্বি বিমান । ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর লোকাল থানার অন্তর্গত শুকনিবাসার দিয়াসা এলাকায়।
জানা গিয়েছে,এদিন বিকেল প্রায় ৪টা নাগাদ কলাইকুন্ডা এয়ার ব্যাসের এয়ার ফোর্সের প্রশিক্ষণ চলাকালীন খড়গপুর লোকাল এলাকায় ভেঙে পড়ে ওই যুদ্ধবিমানটি।
ঘটনাকে ঘিরে জেলা জুড়ে শোরগোল পড়ে গিয়েছে। ঘটনার কথা কানাকানি হতেই বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার উৎসুক মানুষজন ঘটনাস্থলে এসে ভিড় জমান।
যদিও ওই যুদ্ধবিমান টি ভেঙে পড়ার আগের মুহূর্তেই প্যারাসুটের মাধ্যমে নিচে নেমে প্রাণে বাঁচে এয়ার ফোর্সের দুই পাইলট । ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে এয়ার ফোর্স এর আধিকারিকেরা।কি কারণে এমন ভয়ানক দুর্ঘটনা ঘটলো তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থল ব্যারিকেড করে দেওয়া হয়েছে।
ঘটনার জেরে রীতিমতো আতঙ্ক গ্রস্থ এলাকাবাসীরা।
প্রসঙ্গত,মাত্র একদিন আগেই ঝাড়গ্রামের সাঁকরাইল ব্লকের চামটি ডাঙ্গাতে এলাকায় লক্ষ্যভ্রষ্ট হয়ে বায়ু সেনার বোম পড়ে কৃষি জমিতে। ঘটনার জেরে আতঙ্কিত হয়ে পড়ে গ্রামবাসীদের। চাষের জমিতে বিকট আওয়াজ শুনে ঘর থেকে বেরিয়ে আসতেই গ্রামবাসীরা চাষের জমিতে বড় গর্ত হয়ে যায় দাও দাও করে জ্বলতে থাকে কৃষি জমি।পাশেই একটি হাই ভোল্টের একটি বৈদ্যুতিক তার ছিড়ে যায় যদিও বড়সড় দুর্ঘটনা থেকে রেহাই পায় এলাকার মানুষ।
এবার সেই রেশ কাটতে না কাটতেই খড়গপুর এলাকায় ভেঙে পড়লো বায়ু সেনার যুদ্ধ বিমান।ঘটনার জেরে রীতিমত আতঙ্কিত এলাকার মানুষজন।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *