নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর

দীর্ঘদিন ধরে এক বদ রোগে আক্রান্ত ১৭ বছরের নাবালক ছাত্র। জানা গিয়েছে, মহিলাদের স্নান ও নানা অসভ্যমূলক ছবি ও ভিডিও সোস্যাল মিডিয়া তে ছড়িয়ে দেওয়া ও বন্ধু দের মধ্যে ছড়িয়ে দেওয়ার অপরাধে পুলিশের হাতে গ্রেফতার হলেন ওই ছাত্র।
উল্লেখ্য পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার জোতঘনশ্যাম এলাকার ওই ছাত্র অনেক দিন থেকেই সে লুকিয়ে এই কাজ করতেন, বারবার সাবধান করেও আটকানো যায়নি তার এই কুকর্ম।
একাদশ শ্রেণীর ওই ছাত্র কে গ্ৰামবাসীরা পুলিশের হাতে তুলে দেন। জানা গিয়েছে, বাথরুমে স্পাই ক্যামেরা ব্যবহার করে মহিলাদের স্নানের ভিডিও সংগ্রহ করত ওই যুবক এবং সেগুলো সোস্যাল মিডিয়া তে ছড়িয়ে দিত।।
উল্লেখ্য তার কাছে পাওয়া ফোন মেমোরি তে এমন ২৫০ টির ও বেশি ভিডিও পাওয়া গিয়েছে বলে গ্ৰামবাসীরা জানিয়েছেন। এরপর ওই এলাকার জনতারা ওই যুবককে মারধর করে পুলিশের হাতে তুলে দেন।
এমন ধরনের অসভ্যতা মূলক কাজ ছোটদের মোবাইল ব্যবহার অতিরিক্ততার ফলেই হচ্ছে বলে অনুমান।এমন কাজে জড়িয়ে পড়ছে কমবয়সী ছেলেমেয়েরা।
এই ঘটনার পর উঠছে নিন্দার ঝড়। এলাকায় পড়ে গিয়েছে শোরগোল।কঠোর শাস্তিমূলক ব্যবস্থার কথা বলছেন এলাকার মানুষজন।এমন কাজ যাতে পরবর্তী সময়ে কেউ করতে সাহস না পান ,তার উপযুক্ত ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে এলাকার মানুষজন।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *