তারক হরি, পশ্চিম মেদিনীপুর

ফের রেল শহর খড়্গপুরে শুট আউটের ঘটনা। প্রকাশ্য দিবালোকে বাইকে এসে কয়েকজন আততায়ী খুব কাছ থেকে কয়েক রাউন্ড গুলি ছোড়ে এবং মুহুর্তেই এলাকা থেকে চম্পট দেয়। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো খড়্গপুরে।
জানা গিয়েছে মঙ্গলবার দুপুর প্রায় তিনটে নাগাদ রেল শহর খড়্গপুরের ১৫ নম্বর ওয়ার্ড সংলগ্ন তৃণমূলের পার্টি অফিসের সামনে কয়েকজন তৃণমূল কর্মী দলীয় অফিসের সামনে বসে কথা বলছিলেন, সেই সময় হঠাৎই মুখ ঢাকা অবস্থায় বাইক নিয়ে অতর্কিতে এসে কয়েকজন দুষ্কৃতী তাদের দিকে লক্ষ্য করে মুড়ি মুড়কির মতো কয়েক রাউন্ড গুলি ছোড়ে। ঘটনায় কয়েকজন ছিটকে এধার ওধার সরে পড়লেও এক তৃণমূল কর্মী ঘটনাস্থলেই গুলি বিদ্ধ হন।
ঘটনার পরেই দ্রুত ওই তৃণমূল কর্মীকে খড়গপুর মহাকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হয় তাকে দ্রুত মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সেখানেই আপাতত চিকিৎসা চলছে। জানা গিয়েছে জখম ওই তৃণমূল কর্মীর নাম বি সন্তোষ।

ঘটনাস্থলে উপস্থিত এক প্রত্যক্ষদর্শীর দাবি, একটি বাইকে মুখে কাপড় বাঁধা অবস্থায় তিনজন ছিলেন, এরপর পার্টি অফিসে বসে থাকা ব্যক্তিদের লক্ষ করে পাঁচ রাউন্ড গুলি চালায়, এরপর দ্রুত সেখান থেকে চম্পট দেয়। ঘটনাস্থল থেকে গুলির উদ্ধার হয়েছে।

প্রকাশ্য দিবালোকে তৃণমূল কর্মীর ওপর গুলি চালানোর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।
কি কারনে এমন ঘটনা ঘটলো বিষয়টি স্পষ্ট নয়, তবে কি রাজনৈতিক কোন অভিসন্ধি রয়েছে? নাকি শত্রুতার জেরে এমন ঘটনা ঘটলো! প্রশ্ন উঠছে একাধিক! ঘটনার পরেই এলাকায় পুলিশ বাহিনী দিয়ে ঘিরে ফেলা হয়েছে। শিউরে ওঠা ঘটনার বর্ণনা মোতাবেক পুলিশ তদন্তের কাজ শুরু করে দিয়েছে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *