নিজস্ব প্রতিনিধি: আবারো ধর্ষণের ঘটনার অভিযোগে চাঞ্চল্য ছড়ালো শহর দুর্গাপুরে। রবিবার মুক ও বধির একপরিচারিকাকে শারীরিক নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ২ অভিযুক্ত।পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুই অভিযুক্তের নাম প্রবীর পাল ও মনোজ মল্লিক।সোমবার ধৃতদের আদালতে তোলা হয়। বর্তমানে ওই নির্যাতিতা মহিলা দুর্গাপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন।

জানা গিয়েছে, দুর্গাপুরের সাগরভাঙ্গার বাসিন্দা ওই মূকবধির মহিলা রবিবার পরিচারিকার কাজ সেরে অন্যদিনের মতো বাড়ি ফিরছিলেন। সেইসময় রাস্তা থেকে তাঁকে জোর করে তুলে নিয়ে যায় দুই অভিযুক্ত ব্যক্তি। জঙ্গলে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করে। সেদিন বাড়ি না ফেরায় তাঁর খোঁজ শুরু করেন পরিবারের সদস্যরা। পরে বাড়ির লোক তাঁকে এবিএল জঙ্গল থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ এলাকায় আসে। পুলিশ তাঁকে উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করায়।

উল্লেখ্য সম্প্রতি দুর্গাপুরের বিধাননগরে এক বেসরকারি হাসপাতালের নার্সকে জঙ্গলের টেনে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা করা হয় বলে অভিযোগ ওঠে । তার পরপরই এই ঘটনা ঘিরে প্রশ্ন উঠেছে শিল্প শহরের নারী নিরাপত্তা নিয়ে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *