নিজস্ব প্রতিনিধি: “আমি বোলার দেখি না, বল দেখি। “ঠিক এই ভাষাতেই বর্ধমান দুর্গাপুর লোকসভার বিপক্ষের তৃনমূল প্রার্থীর বিরুদ্ধে গর্জে উঠলেন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।
রবিবার বিজেপি প্রার্থী হিসাবে দিলীপের নাম ঘোষণা করতেই হতেই কীর্তির হুঙ্কার ছিল “উনি একবারের সাংসদ, একবারের বিধায়ক। কিন্তু আমি তিনবারের সাংসদ। শূন্য রানে আউট করে বাড়ি পাঠাব।”
এরপরই সোমবার এলাকায় পা রাখেন দিলীপ ঘোষ।তার বিপরীতে প্রার্থী জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার কীর্তি আজাদ।তবে তাকে যে গুরুত্ব দিতে নারাজ তার জবাব মিলল তার কথাতেই।তার স্পট জবাব”উনি যে ক্রিকেটার ছিলেন সেটা কজন মনে রেখেছে।’ এদিন তাঁর জয়ের প্রসঙ্গে ক্রিকেটের শব্দেই জবাব দিয়ে বলেন, ‘বর্ধমানের পিচ আমার। আমিই ব্যাটসম্যান। প্রথম বলে ছক্কা আমিই মারবো।’
তিনি বলেন “এখানে আমি গ্রামে গ্রামে গিয়েছি, প্রত্যেকটা এলাকায় আমি চিনি। লোকেও আমাকে চেনে, আমি যদি গ্রামে হাঁটি লোক ডেকে আমাকে জিজ্ঞেস করে, ‘দিলীপ বাবু কেমন আছেন?’ আমি গ্রামে হাঁটব, সকালবেলা উঠে গ্রামে চা খেতে বের হব, আমি ভাষণ দেওয়ার লোক নই।”

দিলীপের আরও সংযোজন, ‘মেদিনীপুরে আমি পিচ তৈরি করেছি, আমার হাতে টিম ছিল, কোন প্রশ্নই ছিল না। এখানে পিচ যেমনই হোক, টিম যারই হোক, ব্যাটসম্যান আমি, আমার সঙ্গে ফিল্ডারদের ঢেউ আছে। সবে শুরু হল, প্রথম বলেই ছক্কা হয়ে গেল।’ এদিকে জয় নিয়ে আত্মবিশ্বাসী তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ। তিনি বলেন, “তৃণমূল এখানে ৯৯ শতাংশ জয় পেয়েই গিয়েছে। ১ শতাংশ সময়ের অপেক্ষা।”

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *