সঙ্কেত ডেস্ক: সন্দেশখালি যেতে বাধা বিজেপির মহিলা মোর্চাকে। নিউটাউনেই মহিলা মোর্চাকে আটকে দেয় পুলিশ। পুলিশের সঙ্গে বচসা, তর্কাতর্কি লকেট চট্টোপাধ্যায়, অগ্নিমিত্রা পাল, ভারতী ঘোষদের। বৃহস্পতিবার নিউটাউনের বিশ্ব বাংলা গেটের কাছ থেকে লকেট চট্টোপাধ্যায়, অগ্নিমিত্রা পল-সহ মহিলার মোর্চার ৫ নেত্রী ও কর্মীদের যাওয়ার কথা ছিল সন্দেশখালিতে। নারী দিবসের প্রাক্কালে তাঁরা সন্দেশখালির নির্যাতিতা মহিলাদের পাশে দাঁড়ানোর কর্মসূচি নিয়ে সেখানে যাওয়ার পরিকল্পনা নেওয়া হয়েছিল।

কিন্তু সন্দেশখালিতে ১৪৪ ধারা রয়েছে এই দাবিতে লকেট চট্টোপাধ্যায়, অগ্নিমিত্রা পাল, ভারতী ঘোষদের আটকায় পুলিশ। এরপরই নিউটাউনে রাস্তায় বসে প্রতিবাদে সরব হন বিজেপি নেত্রীরা। কিছুক্ষণের মধ্যেই লকেট, অগ্নিমিত্রা সহ একাধিক মহিলা কর্মীকে টেনে হিঁচড়ে প্রিজন ভ্যানে তোলে পুলিশ।
অগ্নিমিত্রার বক্তব্য, “নিউটাউনে ১৪৪ ধারা নেই। সন্দেশখালির যে জায়গায় ১৪৪ ধারা নেই, সেখানে যেতে কেন বাধা দেওয়া হচ্ছে?” বিক্ষোভের মাঝেই পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিজেপি মহিলা মোর্চার কয়েকজন নেত্রী। এর আগে একাধিকবার অশান্ত সন্দেশখালি যাওয়ার পথে বাধা পেয়েছেন বিজেপির মহিলা মোর্চার সদস্যরা।

উল্লেখ্য গত ২৩ ফেব্রুয়ারি সন্দেশখালি যাওয়ার পথে বাধার মুখে পড়েন বিজেপির মহিলা মোর্চা। এবারও নিউটাউনের পথে বাধা দেওয়া হল তাঁদের। সন্দেশখালি যেতে বাধা বিজেপির মহিলা মোর্চাকে। এবার নিউটাউনেই মহিলা মোর্চাকে আটকে দেয় পুলিশ।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *